ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

যেসব লক্ষণে বুঝবেন আপনার হাতে টাকা আসবে

অর্থ ছাড়া জীবন অচল। অনেক সময় জ্যোতিষীরা পর্যবেক্ষণ শক্তি আর গ্রহ নক্ষত্র বিচার করে অর্থ আসছে কি না বলে দিতে পারেন। তাছাড়া এই অর্থ প্রাপ্তি নিয়ে রয়েছে নানা রকম কুসংস্কার। তেমনই কিছু কুসংস্কার দেয়া হলো। মিলিয়ে দেখুন আপনারও এমন কোনো লক্ষণ দেখা দিয়েছে কি না!

১. স্বপ্নে যদি সবুজ মাঠ এবং জলাশয় দেখতে পান তবে বুঝতে হবে খুব শীঘ্রই ধনীর খাতায় নাম লেখাচ্ছেন।

২. আশপাশে যদি গরুকে ঘাস খেতে দেখেন তবে চোখ ফেরাবেন না, তাড়িয়েও দেবেন না। এটি নাকি শুভ লক্ষণ। কাজেই শুধুই তাকিয়ে তাকিয়ে গরুর ঘাস খাওয়া দেখুন।

৩. সকালে হাঁটতে গিয়ে যদি আখ দেখতে পান, তাহলে ধরে নিতে পারেন আপনি শীঘ্রই টাকা পেতে চলেছেন।

৪. রাস্তায় হাঁটতে গিয়ে কাক কিংবা অন্য কোনো পাখি যদি আপনার উপরে ইয়ে করে দেয় তবে বিরক্ত হবেন না, কেননা এতে নাকি অর্থ প্রাপ্তি ঘটে।

৫. ভুল করে উল্টো পোশাক পরায় কেউ হাসি ঠাট্টা করলে কানেই নেবেন না। কেননা ভুল করে উল্টো পোশাক পরা নাকি উপহার লাভের লক্ষণ।

৬. স্বপ্নে যদি সাদা বা সোনালি সাপ দেখেন তবে বুঝবেন শীঘ্রই হাতে টাকা আসার সম্ভাবনা আছে।

৭. ঘুম থেকে উঠেই যদি আপনাকে দেওয়ার জন্য বৌয়ের হাতে চায়ের বদলে দুধ দেখেন তবে ঘ্যান ঘ্যান না করে চেপে যান। ঘুম থেকে উঠেই দই, দুধ বা দুধ জাতীয় খাবার দেখার অর্থ হচ্ছে অচিরেই টাকা আসতে চলেছে।

৮. ঘুম থেকে উঠেই যদি নারকেল কিংবা সাদা রাজহাঁস দেখেন তাহলে বুঝতে হবে খুব শীঘ্রই পকেটে টাকা ধরা দিতে চলেছে।

৯. বেড়াতে যাওয়ার সময় যদি গাড়ির ডানদিকে বাঁদর, সাপ কিংবা অন্য কোনো প্রাণী দেখতে পান তাহলে ভেবে নিতে পারেন খুব শীঘ্রই আপনি ধনী হচ্ছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ