ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

জয়পুরহাটে বাংলা নববর্ষ উদযাপন

জয়পুরহাট প্রতিনিধি : নানান আয়োজনের মধ্য দিয়ে জয়পুরহাটে উদযাপিত হচ্ছে বাংলা নববর্ষ-১৪২৬। নববর্ষকে বরণ করতে সকাল সাতটায় স্থানীয় শহীদ ডা: আবুল কাশেম ময়দানে সূচনা সঙ্গীত পরিবেশন করেন জয়পুরহাট রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের শিল্পীবৃন্দ।

সকাল ৮টায় কেন্দ্রিয় শহীদ মিনার থেকে বের হওয়া মঙ্গল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে কালেক্টরেট চত্বরে গিয়ে শেষ হয়। শোযাযাত্রায় জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার রশিদুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় সহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সংস্কৃতিকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন।

মঙ্গল শোভাযাত্রা শেষে কালেক্টরেট চত্বরে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা ও জেলা প্রশাসনের আয়োজনে পান্তা ভাতের আয়োজন করা হয়।

এছাড়া পুলিশ লাইন্স একাডেমি, জয়পুরহাট সরকারি কলেজ, মহিলা কলেজ সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে দিনব্যাপী চলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও দেশীয় খেলাধুলা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ