ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

বাংলাদেশে সন্ত্রাসী, জঙ্গি ও মাদকের কোন স্থান হবে না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সন্ত্রাসী সন্ত্রাসীই, এদের কোন জাত নেই, ধর্ম নেই, দেশ নেই। বাংলাদেশে সন্ত্রাসী, জঙ্গি ও মাদকের কোন স্থান হবে না’। রবিবার ব্রুনাই সফরের প্রথম দিনে প্রবাসী বাংলাদেশিদের গণসংবর্ধনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন। এর আগে, রবিবার তিনদিনের সফরে ব্রুনাই যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ব্রুনাইতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত সংবর্ধনায় সমৃদ্ধ অর্থনীতির দেশ ব্রুনাই থেকে বিনিয়োগ আর শ্রম বাজার বাড়ানোর প্রত্যয় জানানো হয়েছে বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিন দিনের ব্রুনাই সফরে এটি ছিল প্রধানমন্ত্রীর প্রথম কর্মসূচি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ