ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁ’র পাহাড়পুরে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু — আহত দুই «» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ

শেখ হাসিনাকে রত্মগর্ভা মা হিসেবে ঘোষনায় সংবাদ সম্মেলন

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : আন্তার্জাতিক মা দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে “রত্মগর্ভা মা” হিসেবে ঘোষনা দিয়ে কুড়িগ্রামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন, সাংস্কৃতিক কর্মী নুর মোহাম্মদ ছাবেরী লিটন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান লোবান ও লিটনের পিতা ছাবের আলী।

সংবাদ সম্মেলনে জানান, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল সংগঠক কিংবা দেশ পরিচালকই নন একজন সফল মা’ও। তার গর্ভজাত দুই সন্তান সজিব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল বাংলাদেশের উন্নয়নে মায়ের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছেন। সেই সাথে দেশের ভাগ্যহত মানুষের আর্থসামাজিক উন্নয়নে তাদের ভুমিকা প্রশংসিত হচ্ছে দেশে এবং বিদেশে। সেকারনেই আন্তার্জাতিক মা দিবসে এই দুই রতেœর মা শেখ হাসিনাকে রত্মগর্ভা মা হিসেবে উপাধি ঘোষনা করা হয়।

নুর মোহাম্মদ ছাবেরী লিটন জানান, শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাত করে তার হাতে রত্মগর্ভা মা উপাধির একটি স্মারক তুলে দিতে চান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ