ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

সন্ত্রাসী হামলায় কৃষকের পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে আঃ হামিদ (৫৫) নামে এক কৃষকের পা ভেঙ্গে দিয়েছে। বর্তমানে ওই কৃষক পঙ্গুত্ব জীবণ যাপন করছেন বলে অভিযোগ উঠেছে। আহত কৃষক উপজেলার চন্দনপুর ইউনিয়নের মদনপুর গ্রামের মৃত আজগার আলীর ছেলে। মঙ্গলবার সকালে আহত কৃষক সাংবাদিকদের জানান-গত ২৪মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে তিনি নৌকার প্রতিকের সমর্থক হিসাবে মদনপুর ভোট কেন্দ্রে যাওয়ার পথিমধ্যে বকুলতলা মোড়ে পৌছালে মদনপুর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভুট্টোর সাথে কিছু ব্যক্তি কথাকাটা কাটি করছিলো। এসময় সময় তিনি সকলকে শান্ত হতে বলেন এবং রাস্তা থেকে সরে যেতে বলেন। এ কথা বলাতে মোস্তাফিজুর রহমান মোস্তাক, মছিকুর রহমান ও রকুনুজ্জামান ক্ষিপ্ত হয়ে ভুট্টোকে ছেড়ে দিয়ে কৃষক আঃ হামিদকে ধরে ইট দিয়ে পিটিয়ে তার ডান পায়ের হাটু মালা ভেঙ্গে দেয়। পরে তিনি গুরুত্ব জখম হয়ে যশোর হাসপাতালে ভর্তি হন। সে থেকে তিনি পঙ্গুত্ব জীবণ যাপন করছেন। এদিকে কৃষক আঃ হামিদ বলেন-তিনি পরের জমিতে কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। পরিবারে একটি ছেলেকে স্কুলে পড়ান। বর্তমানে তিনি পঙ্গু হয়ে পড়াতে সংসার চালাতে হিমসিম খাচ্ছে। তিনি এঘটনার বিচার দাবী করে স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ