ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

কুষ্টিয়ার ফল ব্যবসায়ী হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ডের আদেশ

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া ।।  কুষ্টিয়ায় রবিউল ইসলাম নামে এক ফল ব্যবসায়ীকে হত্যা মামলায় নূর আলম(৩০) নামে এক আসামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত। আজ সকাল ১১ টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতে বিচারক অরুপ কুমার গোস্বামী দন্ডবিধির ৩০২ ধারায় দোষী সাব্যস্ত করে আসামী নূর আলমকে এই দন্ডাদেশ প্রদান করেন। অভিযুক্ত নূর আলম মাদারীপুর জেলার রাজৈর থানার শংকরদি মৃত আবুল হাসানের ছেলে। নিহত ফল ব্যবসায়ী রবিউল ইসলাম ও অভিযুক্ত আসামী নূর আলম সম্পর্কে আপন খালাতো ভাই। চৌড়হাঁস মোড় এলাকায় মামা ভাগ্নে নামে একটি ফলের দোকানে ব্যবসা করতো তারা।
মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০১৭ সালের ২০ জুন কুষ্টিয়া শহরের চৌড়হাঁস মোড় এলাকায় নিহত ব্যবসায়ীর ফলের দোকানের পিছনে থাকা একটি ড্রামের ভিতর থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী বন্যা আক্তার বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। লাশ উদ্ধারের পর এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে নূর আলমকে আটক করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।  এই ঘটনায় জড়িত না থাকায় টিপু মন্ডল নামে অপর একজনকে মামলা থেকে বেকসুর খালাস দিয়েছে আদালত। দীর্ঘ শুনানিন্তে বিজ্ঞ আদালত এই রায় প্রদান করেন। রায় প্রদানকালে আসামী নূর আলম আদালতে উপস্থিত ছিলেন।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ