ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড়ে নিহত ৮

সংবাদ প্রতিক্ষণ ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যে রোববার শক্তিশালী ঘূর্ণিঝড় ও বন্যায় কমপক্ষে আটজন নিহত এবং কয়েক ডজন মানুষ আহত হয়েছে। নিহতদের মধ্যে তিনজন শিশুও রয়েছে বলে জানিয়েছে সেখানকার কর্তৃপক্ষ।ভয়াবহ ওই ঘূর্ণিঝড়ের কারণে যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় বিভিন্ন রাজ্যে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ‘ডব্লিউ ডব্লিউ ডব্লিউ পাওয়ারআউটেজ ডট ইউএস’ ওয়েবসাইটের তথ্যানুসারে টেক্সাস, মিসিসিপি, লুইজিয়ানা, আরকানসাস ও জর্জিয়ায় রোববার দুপুর পর্যন্ত প্রায় ৯০ হাজার গ্রাহক বিদ্যুৎহীন ছিলেন।ডালাসের দক্ষিণপূর্ব থেকে প্রায় ১৫০ মাইল দূরবর্তী পোলোকের কাছে ভয়াবহ বজ্রসহ ঝড়ের সময় দুজন শিশুর মৃত্যু হয়। এসময় তাদের বহনকারী গাড়ির ওপর একটি পাইন গাছ পড়ে গেলে তারা মারা যায়।অ্যাঞ্জেলিনা কাউন্টি শেরিফ অফিসের ক্যাপ্টেন অ্যাল্টন লিন্ডারম্যান বলেন, গাছ পড়ায় ‘ওই গাড়িটি প্যানকেকের মতো চ্যাপ্টা’ হয়ে যায়। গাড়ির পেছনের সিটে থাকা আট ও তিন বছর বয়সী ওই দুই শিশু ঘটনাস্থলেই মারা যায়। আর সামনে সিটে থাকা তাদের বাবা-মা সামান্য আহত হয়েছেন।ডালাসের প্রায় ১৩০ কিলোমিটার দক্ষিণপূর্বে আল্টোয় ঘূর্ণিঝড় আঘাত হানলে প্রায় দুই ডজন ব্যক্তি আহত হন। চেরোকি কাউন্টির বিচারক ক্রিস ডেভিস বলেছেন, আহতদের মধ্য থেকে একজন নারী নিহত হয়েছেন।এছাড়া অন্যান্য অঙ্গরাজ্যে আরও পাঁচজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ